• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

×

প্রধানমন্ত্রীর জনসভা সফলে প্রসংশায় ভাসছে শেখ তন্ময় ও পলাশ

  • প্রকাশিত সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৯২৯ পড়েছেন
খুলনা সার্কিট হাউস ময়দানে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে দক্ষিণ- পশ্চিমাঞ্চলের আওয়ামী লীগের অভিভাবক জাতির পিতার সহোদর বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ আবু নাসেরের জ্যেষ্ঠ পুত্র বাগেরহাট-১ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি,খুলনা -২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এ অঞ্চলে ছাত্র ও যুব সমাজের অভিভাবক শেখ সোহেল উদ্দিন ও শেখ জালাল উদ্দীন রুবেল, খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক সহ দ্বায়িত্বশীল নেতাকর্মীদের নিরলস পরিশ্রমে গত ১৩ই নভেম্বর সার্কিট হাউস ময়দানে খুলনার ইতিহাসের সর্ববৃহৎ জনসভা অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনা’র বিভাগীয় জনসভা সফল করতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৪-আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খুলনা মহানগর যুবলীগের সভাপতি ও খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি সফিকুর রহমান পলাশের সমর্থনে রূপসা,তেরখাদা,দিঘলিয়া তথা খুলনা ৪- আসন থেকে মিছিল সহকারে হাজার হাজার সাধারণ মানুষ এবং কর্মী সমর্থকরা অংশ গ্রহণ করায় দলের নীতিনির্ধারণী মহল ও তৃণমূল নেতাকর্মীরা সহ জেলার সর্বত্র সাধারণ মানুষ পলাশের প্রসংশায় পঞ্চমুখ।
এবিষয়ে দিঘলিয়ার ভ্যানচালক মোঃ রফিক  বলেন, আমি কোন দল বুঝিনা আমি বুঝি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন খাঁটি কর্মী    পলাশ ভাই তিনি করোনাকালীন সময়ে আমাদের পাশে ছিলেন। তার নেতৃত্বে প্রধানমন্ত্রীর জনসভায় আসতে পেরে আমরা আনন্দিত। তেরখাদার কৃষক শৈলেন শীল বলেন পলাশ ভাই শুধু একজন রাজনীতিবিদ নয় তিনি একজন সফল কৃষক তার কাছ থেকে আমরা সকল বিষয়ে সহযোগিতা পেয়ে থাকি। আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে তাকে মনোনয়ন দিলে এ অঞ্চলের মানুষ উপকৃত হবে। রুপসা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা পরিষদে সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব মল্লিক বাবু বলেন,পলাশের পরিবার এ অঞ্চলের আওয়ামী লীগের একজন প্রতিষ্ঠাতা। সে ছাত্র জীবন থেকেই সাধারণ মানুষের পাশে থেকে রাজনীতি করে আজ
এ পর্যায়ে উঠে এসেছে। তার প্রতি সাধারণ মানুষের যে আস্থা-বিশ্বাস তৈরি হয়েছে তাতে করে একটি বিষয় সুস্পষ্ট যে এই অঞ্চলে সকল শ্রেণী পেশার মানুষের কাজে পলাশ একজন গ্রহণযোগ্য নেতৃত্ব আগামী নির্বাচনে জনগণের মতামতের সঠিক মূল্যায়ন হলে আমরা বিশ্বাস করি পলাশই হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের এই আসনে আওয়ামী লীগের প্রার্থী ইনশাআল্লাহ।
এবিষয়ে পলাশ বলেন,জাতির পিতার কন্যা  মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি অর্জন করেছে। এরই অংশ হিসেবে গতকাল মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে একযোগে দশ হাজারের অধিক উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ঘোষণা করেছেন। এ অঞ্চলের মানুষের সামগ্রিক উন্নয়ন সাধিত হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে।
আমরা বিশ্বাস করি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার খুলনার জনসভায় সর্বস্তরের মানুষের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণই প্রমাণ করে খুলনার মানুষ আওয়ামী লীগের সাথে ছিল আগামীতেও থাকবে। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান ছাত্র জীবন থেকেই জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে দলের নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে চলেছি। আগামী নির্বাচনে দলের কাছে মনোনয়ন চাইবো।দলের মনোনয়ন বোর্ড যাকেই প্রার্থী হিসেবে মনোনীত করবে নৌকার বিজয় সুনিশ্চিত করতে রাজপথে অতন্ত্র প্রহরীর ভূমিকায় থাকবো ইনশাআল্লাহ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA